আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
 


কেশবপুর পৌরসভানির্বাচনেমেয়র পদে ৩ প্রার্থীসহমনোনয়নপত্রজমা দিলেন ৬৫জন

কেশবপুর পৌরসভানির্বাচনেউপজেলারিটার্নিংকর্মকর্তারকার্যালয় ও উপজেলানির্বাচনকমিশনেরকার্যালয়ে৩ পদে ৬৫জনপ্রার্থী মনোনয়নপত্রজমা দিয়েছেন। মনোনয়নপত্রজমা দেওয়ার শেষ দিনছিলমঙ্গলবার।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,কেশবপুর পৌরসভানির্বাচনে মেয়র পদে ৩ প্রার্থী মনোনয়ন পত্রজমা দিয়েছেন। তারাহলেন, আওয়ামীলীগের দলীয়মনোনীতপ্রার্থী বর্তমান মেয়ররফিকুলইসলাম, বিএনপিরমনোনীতপ্রার্থী সাবেক মেয়রআব্দুসসামাদ বিশ্বাসএবংইসলামী আন্দোলনবাংলাদেশেরআব্দুলকাদের।

এছাড়া১ নংওয়ার্ডে কাউন্সিলরপ্রার্থী হিসেবেমনোনয়নপত্রজমা দিয়েছেনবর্তমানকাউন্সিলর শেখআতিয়াররহমান, লিটনগাজী ও সোহেলহাসান, ২নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরমশিয়াররহমান, হাবিবুররহমান, আবুশাহিন ও তরিকুলইসলাম, ৩ নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরজামালউদ্দিন, জিএমকবীর, শেখ কামরুজ্জামান, নাছিরউদ্দীন, মোরশেদ আলী, আব্দুর রাজ্জাক, মশিয়াররহমান, প্রদীপচক্রবর্ত্তী, শওকত হোসেন, মনিরুজ্জামান ও আজিবর মোড়ল, ৪নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরআফজাল হোসেনবাবু, জাহাঙ্গীর আলম, সৈয়দ আকমলআলী ও কুতুবউদ্দিনবিশ্বাস, ৫নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলর শহিদুজ্জামান,

ইকরামুল হোসেন, মেহেদীহাসান ও আব্দুর রাজ্জাক, ৬নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরজাকির হোসেন, মনোয়ার হোসেন, রুহুলকুদ্দুস ও আনিছুররহমান, ৭নংওয়ার্ডে মদনসাহাঅপু, কামালখান, আক্তারুজ্জামান, ইকরামুছসালামখান, ওয়াজেদ খানডবলু, মানিকলালসাহা ও শাহরিয়াররহমান, ৮নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরমফিজুররহমানখান, আব্দুলহালিম মোড়ল, সেলিমখান, আমিনুলইসলাম, খন্দকারমফিজুলইসলাম, মিজানুররহমান, আব্দুলগফুর মোড়ল, ৯নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরএসএমএবাদতসিদ্দিকবিপুল, আবুলকালামআজাদ ও আব্দুলবারিকবিশ্বাসমনোনয়পত্রজমা দিয়েছেন।

সংরক্ষিত ১, ২ ও ৩ নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলর মেহেরুন্নেছা, রাশিদাখাতুন, খাদিজাখাতুন ও মঞ্জুয়ারা বেগম, ৪, ৫ ও ৬ নংওয়ার্ডে বর্তমানকাউন্সিলরআছিয়াখাতুন, শাহানাকবীর, আসমাখাতুন, মুক্তি, মমতাজ বেগম ও রূপাআইচ,৭, ৮ ও ৯ নংওয়ার্ডেবর্তমানকাউন্সিলরমনিরাখানম,তহমিনা বেগম, আসমাখাতুন, জাহানারাখানম ও রিক্তা খাতুনমনোনয়পত্রজমা দিয়েছেন।

উপজেলানির্বাচনঅফিসারবজলুররশিদ জানান, বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটারসংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও মহিলা ভোটাররয়েছেন ১০ হাজার ৫৪০ জন।


Top